July 26, 2012

লেখা দিয়ে এনিমেশন তৈরী করুন :: মাত্র ১ মিনিটে!!!


বিসমিল্লাহির রহমানির রহিম। আসসালামুআলাইকুম সবাইকে আমার আন্তরিক প্রীতি, সম্মান, শুভেচ্ছা ভালবাসা জ্ঞাপন করছি। আশাকরি আল্লাহ্ অশেষ রহমতে সবাই ভালো আছেন
বর্তমানে অনলাইনে প্রতিনিয়ত অবাক করা কাজ আসছে। আজ দেখবেন লেখা দিয়ে কিভাবে সুন্দর জিফ এনিমেশন করা য়ায়। আর কেউ যদি সফটওয়্যারের মাধ্যমে চমৎকার এনিমেশন তৈরী করতে চান তাহলে আমার কুল-থ্রীডি  সফটওয়্যারের উপর টিউনটি দেখতে পারেন
কাজ শুরু করতে এখানে ক্লিক করুন।
ওয়েবসাইটি দেখা যাবে
 . Text এর ঘরে আপনি যে লেখাটি এনিমেশন আকারে দেখতে চান সেই লেখাটি লিখুন
. Font type এর সামনে Preview দিয়ে ফন্ট স্টাইল নির্ধারণ করে দিতে পারেন
. Generate ক্লিক করলে লেখাটি এ্যানিমেশনে রুপান্তর হয়ে যাবে


Font type এর সামনে Preview ক্লিক করলে বিভিন্ন ধরনের ফন্ট দেখাবে এখান থেকে ফন্ট পছন্দ করে Select this font ক্লিক করলে ফন্টটি সেট হয়ে যাবে
  Generate ক্লিক করলে লেখাটি এ্যানিমেশনে আকারে উপরে শো করবে। লেখাটি জিফ আকারে সেইভ করতে Download ক্লিক করুন
 আমার লেখাটি সেইভ করার পর এনিমেশন আকারে এমন দেখাচ্ছে
কষ্ট করে আমার এই টিউনটি দেখার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আপনাদের ভালবাসায় সিক্ত পরিতৃপ্ত। আপনাদের ব্যাপক সাড়া আমার নিত্যদিনের প্রেরণা
Like হলে কমান্ট করতে ভূলবেন না................

No comments:

Post a Comment

Plz Comment me If you Like my blog.....